• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে ফেন্সিডিলসহ মাদক কারবারি আটক

  ভৈরব প্রতিনিধি

০৯ নভেম্বর ২০২০, ১৮:১৫
মাদক
ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জের ভৈরবে নদী পথে মাদক পাচারের সময় আবুল কাশেম (৩৭) ওরফে কাইস্যা নামে এক যুবককে ৩০ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে ভৈরব নৌ পুলিশ ইউনিট।

সোমবার (৯ নভেম্বর) দুপুরে ভৈরব মেঘনা নদীর পুরাতন ফেরিঘাট এলাকার খেয়া ঘাট থেকে তাকে আটক করা হয়। আটককৃত কাশেম শহরের ভৈরবপুর উত্তর পাড়ার মৃত মন্নাফ মিয়ার ছেলে।

নৌ পুলিশ সূত্রে জানায়, আজ দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে আশুগঞ্জ থেকে একজন মাদক কারবারি ফেন্সিডিল নিয়ে ভৈরব খেয়াঘাট দিয়ে পারাপার হচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে এস আই মো. রাসেল আহমেদের নেতৃত্বে এএসআই ফজলু, কনস্টেবল নূরুল ও তোফাজ্জলের সহযোগিতায় ভৈরব খেয়াঘাটে কাশেম কে তল্লাশি করলে তার সাথে থাকা প্লাস্টিকের ব্যাগ থেকে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। পরে আসামী কাশেম কে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে ভৈরব নৌ থানা ইউনিটের ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে আশুগঞ্জ থেকে ফেন্সিডিল নিয়ে নদী পারাপারের সময় ফেরিঘাট থেকে কাশেম নামে এক যুবক কে গ্রেফতার করা হয়। এসময় আসামী ব্যাগ তল্লাশি করে ৩০ বেতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড