• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধানক্ষেত থেকে কৃষকের গলাকাটা লাশ উদ্ধার

  যশোর প্রতিনিধি

০৯ নভেম্বর ২০২০, ১৫:১১
ছবি : প্রতীকী

যশোরের চৌগাছার দক্ষিণ কয়ারপাড়া গ্রামের মাঠে ধানক্ষেত থেকে পিকুল হোসেন (৩২) নামে এক কৃষকের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৯ নভেম্বর) সকালে সেটি ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে রবিবার (৮ নভেম্বর) গভীর রাতে লাশটি উদ্ধার করে পুলিশ।

নিহত পিকুল উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামের সাকাওয়াত হোসেনের ছেলে । দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যার পর লাশটি নিজের ধানক্ষেতে ফেলে গেছে বলে জানিয়েছে পুলিশ।

নিহতের পিতা সাখাওয়াত হোসেন এবং স্ত্রী জুলেখা জানান, রবিবার দুপুরে খাবার খেয়ে পিকুল বাড়ি থেকে ধানের ক্ষেতে যায়। এরপর সন্ধ্যা পেরিয়ে গেলেও বাড়িতে না ফেরায় তাকে খোজাখুজি শুরু করে পরিবারের লোকজন। একপর্যায়ে রাত দশটার দিকে নিজেদের ধানক্ষেতে লাশ দেখে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

তারা আরও জানান, ছাগলে ক্ষেত খাওয়া নিয়ে প্রতিবেশী শাহাবুদ্দীনের ছেলেদের সাথে বিরোধ ছিল। এছাড়া কারোর সাথে কোনো ঝামেলা ছিল না। ঘটনার দিন রবিবার দুপুরেও তাদের সাথে এ নিয়ে কথা কাটা কাটি হয়।

এ ঘটনায় জড়িত সন্দেহে গ্রামের চা বিক্রেতা শরিফুল ও ৯ম শ্রেণির ছাত্র আরিফুল নামে দুই সহে্দরকে রাতে আটক করে পুলিশ।

সোমবার সকালে এ ঘটনায় আটক দুই সহোদরসহ আরও ৩-৪ জনকে অজ্ঞাত আসামি করে চৌগাছা থানায় একটি হত্যা মামলা করেছেন নিহতের পিতা সাখাওয়াত হোসেন।

এদিকে আটক শরিফুল ও আরিফুল ইসলামের মা রাশেদা বেগম অভিযোগ করে বলেন, বড় ছেলে শরিফুল সারাদিন চায়ের দোকানে ছিল। রাত ৯ টার দিকে বাড়ি ফিরে ঘরে ঘুমিয়ে পড়ে। এবং আরিফুল চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। সারাদিন স্কুলের এ্যাসাইনমেন্টের কাজ করেছে। রাতেও স্কুলের কাজ করতে করতে ঘুমিয়ে পড়েছিল। পুলিশ আমার নিরাপরাধ দুই ছেলেকে উঠিয়ে নিয়ে গিয়েছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহতের শরীরে একাধিক ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে তা এখনি সঠিকভাবে বলা যাচ্ছেনা। জড়িতদের শনাক্ত করে আটকের জন্য পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড