• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে মহানবী (সা.) কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ

  মাদারীপুর প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২০, ২১:৫৯
বিক্ষোভ
ছবি : সংগৃহীত

সম্মিলিত ওলামা পরিষদ মাদারীপুরের উদ্যোগে মহানবী হজরত মুহাম্মদ (সা.) কে অবমাননার প্রতিবাদে মাদারীপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে হাজরাপুর দরবার শরীফের পীর সাহেব আলহাজ্ব আবু বক্কর সিদ্দিক সাহেবের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন মাদারীপুর ইমাম মোয়াজ্জেন সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা জাহিদুল আলম, মাওলানা নেছার উদ্দিন, পশ্চিম মাঠ দক্ষিণপাড়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা হুমায়ুন কবীর, চারনাসনা মাদ্রাসার ভাইস প্রিন্সিপ্যাল মাওলানা আব্দুস সোবাহান খান ,পশ্চিম মাঠ সিনিয়র মাদ্রাসার প্রভাষক মাওলানা মনিরুজ্জামান, মাওলানা মহিউদ্দিন তাজীম, মাওলানা একরাম বিন নুর, মাদারীপুর আহমদিয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহাদাত হোসেন, খামারবাড়ি মাদ্রাসার অধ্যক্ষ শিব্বির আহমেদ, মাদারীপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, আওয়ামীলীগ নেতা আফম ফুয়াদ, মাদারীপুর পৌরসভার মেয়র আলহাজ্ব মো. খালিদ হোসেন ইয়াদ সহ আর স্থানীয় ওলামাকেরাম প্রমুখ নেতৃবৃন্দ ।

রবিবার (৮ নভেম্বর) বিকাল ৩টায় ইটেরপুল সংলগ্ন রেন্ট-এ-কার চত্বর মার্কেটের সামনে থেকে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মাদারীপুর পৌরসভা ঈদগাহ ময়দানে এসে মাদারীপুর পৌরসভা ঈদগাহ ময়দানে হাজরাপুর দরবার শরীফের পীর সাহেব হযরত মাওলানা আবু বক্কর সিদ্দিক সাহেবের মোনাজাতের মাধ্যমে বিক্ষোভ মিছিলের সমাপ্ত ঘোষণা করা হয়।

সম্মিলিত ওলামা পরিষদ মাদারীপুর এর বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, ফ্রান্সে নবী করিম (স.)কে নিয়ে যে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে তা বিশ্বের সকল মুসলমানদের হৃদয়ে আঘাত করেছে। আমরা এর তীব্র নিন্দা জানান এবং ফ্রান্সের সকল পণ্য বয়কট ও বিশ্ব মুসলিমদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাওয়ার আহ্বান জানান

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড