• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রেমিককে বেঁধে প্রেমিকাকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

  ফটিকছড়ি প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২০, ২১:০৩
ধর্ষণ
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ভূজপুর থানাধীন নারায়ণহাট ইউনিয়নের পশ্চিম চাঁনপুর এলাকায় প্রেমিককে বেঁধে রেখে এক কিশোরীকে ৮ জন মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (৬ নভেম্বর) রাত সাড়ে ৮টা থেকে মধ্যরাত আড়াইটার দিকে উক্ত এলাকার একটি বাগানে এই ঘটনা ঘটে। ভূজপুর থানা পুলিশ ধর্ষিত মেয়েটিকে উদ্ধার করেছে। এ ব্যাপারে ভিকটিম বাদী হয়ে ভূজপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং - ০৮ তারিখ ০৮/১১/২০২০ ইং।

পরে ঘটনার সাথে জড়িত ৫ আসামীকে আটক করে ভূজপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- মো. নাজিম (২২), মো. আবুল মনসুর (৩৫), মো. সালাউদ্দিন (৩৮), মো. ইয়াছিন (২৩), মো. পারভেজ (২৫)।

জানা যায়, অক্সিজেন থেকে প্রেমিক নাজিম তার প্রেমিকাকে তাদের গ্রামের বাড়ী ফটিকছড়িতে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে ৮ জন তাদের গতিরোধ করে। এরপর তাকে বেঁধে তার প্রেমিকাকে গণধর্ষণ করে।

এই বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম বলেন, ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য চমেকে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড