• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর সাইক্লিং যাত্রা শুরু 

  পঞ্চগড় প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২০, ১৮:০৯
সেনাবাহিনী
ছবি : সংগৃহীত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষকে ইতিহাসের পাতায় স্মরণ করে রাখতে বাংলাদেশ সেনাবাহিনীর ১০০ জন সেনা সদস্য তেঁতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত ১ হাজার ১০ কি.মি সাইক্লিং যাত্রা শুরু করেছেন।

রবিবার (০৮ অক্টোবর) সকালে উপজেলার বাংলাবান্ধা জিরো পয়েন্টে রংপুর ৬৬ পদাতিক ডিভিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. নজরুল ইসলাম শান্তির প্রতীক পায়রা ও সাইক্লিং সেনাসদস্যদের হাতে জাতীয় পতাকা তুলে দিয়ে মুজিববর্ষ সাইক্লিং যাত্রার শুভ উদ্বোধন করেন।

মুজিববর্ষকে ইতিহাসের পাতায় স্মরণ করে রাখতে বাংলাদেশ সেনাবাহিনীর ১০০ জন সেনা সদস্য তেঁতুলিয়ায় থেকে টেকনাফ পর্যন্ত ১ হাজার ১০ কি.মি সাইক্লিং যাত্রা পারি দেবে। তারই ধারাবাহিকতায় তেঁতুলিয়া থেকে টেকনাফ পর্যন্ত সাইকেলে দীর্ঘ পথ পাড়ি দেবার দুঃসাহসিক প্রয়াস গ্রহণ করা হয়েছে। মুজিব বর্ষের চেতনাকে বুকে ধারণ করে সকল সাইক্লিষ্ট আগামী ৩ ডিসেম্বর ২০২০ তারিখে টেকনাফে মুজিববর্ষ সাইক্লিং এক্সিপেডিশন সমাপ্ত করবে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিগ্রেডিয়ার জেনারেল মোঃ মাহাবুবুর রহমান সিদ্দিকী, বিগ্রেডিয়ার জেনারেল মোঃ ওমর সাদি, বিজিবি রংপুর রিজিয়ন কমান্ডার বিএ বিগ্রেডিয়ার জেনারেল মোঃ কায়সার হাসান মালিক,রংপুর এফ আই জি কমান্ডার মেজর মোস্তাক আহমেদ,জেলা প্রশাসক ড.সাবিনা ইয়াছমিন,পঞ্চগড় পুলিশ সুপার ইউসুফ আলীসহ সেনাবাহিনীর,বিজিবি, পুলিশের বিভিন্ন অফিসারগণ উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড