• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাকিতে ফ্লেক্সিলোড না দেওয়ায় হামলা, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

  রংপুর প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২০, ১৭:৩১
অবরোধ
ছবি : সংগৃহীত

রংপুরে মহানগরীর বিনোদপুর রেলগেট এলাকায় বাকিতে ফ্লেক্সিলোড না দেওয়ায় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক হোসেন কর্তৃক একটি দোকানে হামলা ও ভাংচুরের ঘটনায় বিচারের দাবিতে রবিবার (৮ নভেম্বর) দুপুরে মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা।

রবিবার দুপুর ১ টা থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত বিনোদপুর রেলগেট এলাকায় মহাসড়ক অবরোধ করে ব্যবসায়ীরা বিক্ষোভ করতে থাকে। এতে দুইপাশে শতশত যানবাহন আটকা পড়ে যায়। পরে পুলিশ এসে ফারুককে গ্রেপ্তারের আশ্বাস দিলে ব্যবসায়ীরা অবরোধ তুলে নেয়। ব্যবসায়ীদের অভিযোগ, শনিবার সন্ধ্যায় আনিছুর টেলিকমে ৩১৫ টাকা ফ্লেক্সিলোডের জন্য লোক পাঠায় স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক। দোকানী বাকিতে ফ্লেক্সিলোড দিতে আপত্তি জানানোর খবর পেয়ে ফারুক এসে মোবাইল, কম্পিউটারসহ দোকানে ভাংচুর চালায়। এ ঘটনার প্রতিবাদে ও হামলাকারীকে গ্রেপ্তার এবং ব্যবসায়ীদের নিরাপত্তার দাবিতে সকাল থেকে ওই এলাকার দোকানপাট বন্ধ করে ব্যবসায়ীরা মহাসড়ক অবরোধ করেন।

হামলার শিকার দোকানি আনিছুর রহমান জানান, তিনি স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ঠিকাদারির প্রভাব খাটিয়ে প্রতিনিয়তই বাকি নেন। কিন্তু টাকা দিতে গড়িমসি করেন। আমি বাকি দিতে না চাওয়ায় আমার ওপর ও দোকানে হামলা চালিয়ে আমার প্রায় ২২ লাখ টাকার ক্ষতি করেছেন। আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। বিষয়টি জানিয়ে আমি থানায় এজহার দিয়েছি। আমি এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি এবং আমার নিরাপত্তা চাই।

তাজহাট থানার ওসি জানান, অবরোধের খবর পেয়ে আমরা সেখানে যাই। ঘটনার তদন্ত ও সুষ্ঠু আইনি পদক্ষেপের আশ্বাস দিলে ব্যবসায়ীরা অবরোধ তুলে নেন। এখন মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড