• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে সড়ক দূর্ঘটনায় নিহত ২

  সারাদেশ ডেস্ক

০৮ নভেম্বর ২০২০, ১৬:৩৪
নেত্রকোনা-ময়মনসিংহ
ছবি : সংগৃহীত

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়েছেন।

রবিবার(৮ নভেম্বর) সকালে জেলার তারাকান্দা থানার খিচা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশাচালক মঞ্জু মিয়া (২৫) নেত্রকোনার পূর্বধলা উপজেলার পুকুরিয়াকান্দা গ্রামের আঞ্জু মিয়ার ছেলে ও সিরাজুল ইসলাম (৩২) ফুলপুর উপজেলার কালিখা গ্রামের রফুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সকালে নেত্রকোনার পূর্বধলা থেকে একটি অটোরিকশা দুই যাত্রী নিয়ে ময়মনসিংহে যাচ্ছিল। পথে ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কের খিচা নামক স্থানে বিপরীত দিক থেকে নেত্রকোনাগামী একটি ট্রাক ওই অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই যাত্রী সিরাজুল ইসলাম নিহত হন।

এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহতাবস্থায় চালকসহ দুজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন থেকে অটোরিকশাচালক মঞ্জু মিয়া মারা যান।

দুর্ঘটনার পর পর স্থানীয় জনতা ময়মনসিংহ-নেত্রকোনা মহসড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ও তারাকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হলেও দুর্ঘটনার পর চালক পালিয়ে যায়।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড