• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাড়িওয়ালার হামলায় ভাড়াটিয়া গৃহবধূ আহত

  ঝালকাঠি প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২০, ১৬:০৬
মারধর
ছবি : প্রতীকী

ঝালকাঠি শহরের বাশপট্টি (উদ্বোধন স্কুল সংলগ্ন) এলাকায় বাড়ির মালিক পক্ষের হামলায় ভাড়াটিয়া গৃহবধূকে নির্মমভাবে মারধর করা হয়েছে। মারধরে আহত রুনু বেগম (২৬) ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী রুনু বেগম জানান, মাসখানেক পূর্বে বাশপট্টি এলাকার মানিক তালুকদারের বাসায় এক রুমে ভাড়াটিয়া হিসেবে উঠি। ২৫০০ টাকা মাসিক ভাড়া চুক্তিতে উঠলে হঠাৎ সাড়ে ৪ হাজার টাকা ভাড়া ঠিক হয়েছে বলে নামতে বলেন আমাকে। নয়তো স্বামী মাছ ব্যবসায়ী সুমন ব্যাপারীর কাছ থেকে প্রতিদিন ১কেজি ইলিশ মাছ নেওয়ার দাবী করে মালিকের স্ত্রী ফাতিমা বেগম। এসব লোভনীয় বাড়তি হিসাব মেনে নিতে অস্বীকৃতি জানালে ক্ষেপে যান মালিকের স্ত্রী ফাতিমা। তাৎক্ষনিক বাসা থেকে নামতে বললে সময় শেষ হলে নামার কথা বললে ফাতিমা তার ছেলে হৃদয় ও রুমানকে ডেকে এনে নির্মম মারধর এবং শ্লীলতাহানি করেন বলে অভিযোগ তোলেন তিনি।

কিছুদিন পূর্বে রুনুর অস্ত্রোপচার হওয়া স্থানেও লাথি দেয়া হয়েছে বলে রুনু জানান। এসময় গলায় থাকা লকেটসহ গহনা এবং স্বামীর ব্যবসার ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি। এ ঘটনায় আইনি প্রক্রিয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান রুনুর স্বামী মাছ ব্যবসায়ী সুমন বাপারী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড