• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

তরুণীদের ব্লাকমেইল করে দেহ ব্যবসা, ৩ প্রতারক  আটক

  জয়পুরহাট প্রতিনিধি

০৮ নভেম্বর ২০২০, ১৫:৪৭
আটক
ছবি : সংগৃহীত

জয়পুরহাট শহরে ডান্স গ্রুপের অন্তরালে তরুণীদের ব্লাকমেইল করে দেহ ব্যবসার অভিযোগে প্রতারক চক্রের ৩ সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার (৭ নভেম্বর) মধ্যে রাতে শহরের প্রফেসর পাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় ৩ তরুণীকে উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন- জয়পুরহাট পৌর শহরের তাঁতি পাড়া মহলের মেহেদি হাসানের স্ত্রী মিনু আক্তার (২০), গুলশান মোড় মহল্লার আব্দুল মজিদের ছেলে সুমন আহম্মেদ (২৯) ও তার স্ত্রী মৌসুমি আক্তার (২০)।

র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, দীর্ঘদিন থেকে সুন্দরী তরুণীদের নিয়ে একটি ডান্স-গ্রুপের অন্তরালে দেহ ব্যবসায় চালিয়ে আসছিলো সুমনসহ প্রতারক চক্রের সদস্যরা। ডান্স করার সময় তরুণীদের ভয় ভীতি দেখিয়ে অশ্লীল ভিডিও ধারণ করে দেহ ব্যবসায় বাধ্য করে আসছিল। এমন তথ্যর ভিত্তিতে শহরের প্রফেসর পাড়ায় অভিযান চালিয়ে ৩ তরুণীকে উদ্ধার, ৬ টি ভিডিও ধারণের মোবাইল ফোনসহ তাদের আটক করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড