• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাবিকে হত্যাকারী সেই দেবর গ্রেপ্তার

  মেহেরপুর প্রতিনিধি

০৭ নভেম্বর ২০২০, ১০:৩৭
গ্রেপ্তার
গ্রেপ্তার আকরাম হোসেন (ছবি : দৈনিক অধিকার)

মেহেরপুরের গাংনী উপজেলায় ভাবিকে হত্যার ঘটনায় মাত্র ১৩ ঘণ্টার ব্যবধানে ঘাতক আকরাম হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে গাংনী উপজেলার মোমিনপুর গ্রামের মোমিনপুর ঘাট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান ও মামলার তদন্ত অফিসার সাজেদুল ইসলামের নেতৃত্বে থানা পুলিশের একটি টিম গোপন সংবাদে খবর পেয়ে মোমিনপুর ঘাটে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। পরে তার স্বীকারোক্তিতে হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো অস্ত্রটি উদ্ধার করে পুলিশ।

এ দিকে শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে আসামিকে সিনিয়র জুডিশিয়াল (প্রথম শ্রেণির ম্যাজিস্ট্রেট) আমলী আদালত-২ এ নেওয়া হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন আকরাম হোসেন।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুর রহমান দৈনিক অধিকারকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় নিহত মালা খাতুনের চাচা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন : ম্যাক্রোর কুশপুত্তলিকা পোড়াতে গিয়ে চুয়াডাঙ্গায় দগ্ধ ৩

উল্লেখ্য, বৃহস্পতিবার (৫ নভেম্বর) সকাল ১০টার দিকে আকরাম হোসেন তার ছেলে নাজিম হোসেনকে (৩) মারধর করছিলেন। এ সময় মারধর ঠেকাতে গেলে মালা খাতুনের পেটে আছাড়িবিহীন ফালা ঢুকিয়ে দেয় আকরাম হোসেন। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড