• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজাপুরে স্ত্রীর চুল কাটায় স্বামী আটক 

  ঝালকাঠি প্রতিনিধি

০৬ নভেম্বর ২০২০, ২২:২০
আটক
ছবি : প্রতীকী

ঝালকাঠির রাজাপুরের দক্ষিণ আঙ্গারিয়া গ্রামের ৮ম শ্রেণি পড়ুয়া স্কুল ছাত্রী নাদিরা আক্তারের (১৯) চুল কাটার অভিযোগে তার স্বামী আবু সাইদ হাসান (২১) কে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার বিকালের ঘটনার পর স্থানীয়রা ৯৯৯ নম্বরে ফোন করে অভিযোগ জানালে পুলিশ সন্ধ্যায় স্বামীকে আটক করে ভিকটিমকে উদ্ধার করে। এছাড়া প্রায় ৫০ গ্রাম কাটা চুল জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়।

হাসান আঙ্গারিয়া গ্রামের ইদ্রিস হাওলাদারের ছেলে এবং নদিরা উপজেলার পুটিয়াখালী গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী চান মিয়া হাওলাদারে মেয়ে। সে সোনারগাঁও মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। ভিকটিম জানায়, বাড়ির পাশের একটি বেকারীতে কাজ করার জন্য প্রায়ই নাদিরাকে উত্যক্ত করতো হাসান। নাদিরার পিতা হাসানকে ধমক দিলে হাসান প্রেমের অভিনয় শুরু করে নাদিরার সাথে। একপর্যায়ে তারা প্রেমের পরিণয়ে আবদ্ধ হয়। এরপর গত বছরের ৩ এপ্রিল পালিয়ে গিয়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। পড়ে শ্রমজীবী হাসান ট্রলি চালক হিসেবে কাজ করতে শুরু করে। দাম্পত্য জীবনে কলহ শুরু হলে নাদিরার পিতাকে ৫ লাখ টাকার জন্য চাপ দেয় হাসান। টাকা দিতে অস্বীকৃতি জানালে বিভিন্ন অজুহাতে নাদিরাকে মারধর করে সে। শুক্রবার বিকালে মধ্যযুগীয় কায়দায় অমানবিকভাবে মারধর করে দাঁ দিয়ে নাদিরার মাথার চুল কেটে দেয় সে। নাদিরার চিৎকারে প্রতিবেশীরা ঘরের জানালা থেকে দেখে ৯৯৯ নম্বরে কল দেয়।

রাজাপুর থানার এসআই আ. রৌফ একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে স্বামী হাসানকে আটক করে চুল জব্দসহ ভিকটিম নাদিরাকে উদ্ধার করে। রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, স্কুল পড়ুয়া ছাত্রীকে মারধর করে চুল কেটে দেয়ায় স্বামীকে আটক করা হয়েছে। সেই সাথে প্রায় ৫০ গ্রম কাটা চুল জব্দ করা হয়েছে। এ ঘটনায় মেয়ের বাবা চান মিয়া হাওলাদার বাদী হয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড