• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়ের পথে বাইডেন, আনন্দে বরিশালে ভক্তের ভূড়িভোজ

  বরিশাল প্রতিনিধি

০৬ নভেম্বর ২০২০, ১৮:০৮
ভূড়িভোজ
ছবি : সংগৃহীত

মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে সাবেক ভাইস প্রেসিডেন্ট ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন এগিয়ে থাকায় ও বিজয়ের দোরগোড়ায় থাকায় বরিশালের গৌরনদী সুপার মার্কেটের ব্যবসায়ী ও ওয়ালটনের আঞ্চলিক পরিবেশক মেসার্স রিয়াদ এন্টারপ্রাইজের মালিক মো. মেরাজ হোসেন খান (৫৪) স্থানীয় ব্যবসায়ী ও সুধীজনসহ ২০০ জনের জন্য গত বৃহস্পতিবার রাতে ভূড়িভোজের আয়োজন করেছেন।

আয়োজক মেরাজ হোসেন খান বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একজন অপছন্দর লোক, সে বিশ্বের শান্তি বিনষ্ট করেছে। আমেরিকায় বিভিন্নভাবে দাঙ্গা ও হাঙ্গামার সৃষ্টি করেছে। বিশ্ব শান্তি প্রতিষ্ঠার স্বার্থে ব্যালটের মাধ্যমে তাকে বিদায় করা উচিত। আমেরিকার ভোটাররা তাই করছে। নির্বাচনে জো বাইডেনের বিজয় অনেকটাই নিশ্চিত হওয়ায় আমি মনের আনন্দে বৃহস্পতিবার রাতে ব্যবসায়ীসহ সুধীজনদের জন্য ভোজের আয়োজন করেছি। এতে ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ ২০০ জনেরও বেশী সুধীজন উপস্থিত ছিলেন।

গৌরনদীর বিআরডিবির সাবেক চেয়ারম্যান জহুরুল ইসলাম জহির জানান, ব্যবসায়ী মেরাজ হোসেন খান একজন ফুর্তিবাজ ও আমোদ পাগল মানুষ। সে বিভিন্ন অজুহাতে ব্যবসায়ীসহ সুধীজনের জন্য মাঝে মধ্যেই এ আয়োজন করে থাকেন। গৌরনদী আওয়ামীলীগের সদস্য মো. আলমগীর উকিল জানান, বাইডেনের বিজয়ে তার সমর্থক মেরাজ হোসেন খান উৎসব ও ভোজের আয়োজন করেছে। আমরা তাতে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছি। একই কথা জানালেন সুপার মার্কেটের ব্যবসায়ী দীপক কুমার দাস, সুকণ্ঠ দাস, মো: নুরু সরদারসহ অনেকেই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড