• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় গৃহবধূকে হত্যার অভিযোগে স্বামী ও দেবর আটক

  বগুড়া প্রতিনিধি

০৬ নভেম্বর ২০২০, ১৬:২৬
আটক
ছবি : প্রতীকী

বগুড়ার মোকামতলায় রচনা রাণী রুপা (২২) নামের এক গৃহবধূকে শ্বশুর বাড়ীর লোকজন শ্বাসরোধ করে হত্যা করেছে বলে অভিযোগ তুলেছে তার স্বজনরা।

নিহত গৃহবধূ মোকামতলা বন্দরের সোনাতলা রাস্তার বাসিন্দা (শংকরপুর গ্রামের) শ্রী অনিক অধিকারীর স্ত্রী। পুলিশ বৃহস্পতিবার রাতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী ও দেবরকে পুলিশ আটক করেছে।

জানা যায়, গত ৩ বছর আগে গাইবান্ধার সাঘাটা উপজেলার কদম শহর গ্রামের শ্রী রতন চন্দ্রের মেয়ে রুপার সাথে অনিকের বিয়ে হয়। বিয়ের ১বছর পর থেকে শ্বশুর বাড়ীর লোকজন বিভিন্নভাবে তাকে নির্যাতন করে আসছে। গত বৃহস্পতিবার সন্ধ্যার আগে অথবা পরে তাকে শ্বাসরোধ করে হত্যার পর সে নিজে গলায় দড়ি বেধে আত্মহত্যা করে বলে প্রচার করে বলে ধারনা করছে তার স্বজনরা। সংবাদ পেয়ে রাতে শিবগঞ্জ সার্কেল এএসপি আরিফুল ইসলাম সিদ্দিকী, থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র সরকার সঙ্গীয় পুলিশ ফোর্সসহ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রাতেই থানা পুলিশ গৃহবধূর স্বামী শ্রী অনিক অধিকারী ও দেবর শ্রী অভিক অধিকারীকে আটক করেছ।

শুক্রবার শিবগঞ্জ থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, গৃহবধূর বাবার বাড়ীর লোকজনের ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

শিবগঞ্জ সার্কেল এএসপি আরিফুল ইসলাম সিদ্দিকী বলেন, মৃত গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে ময়না তদন্ত রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড