• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুকে গাড়িচাপা দিলেন সওজের প্রকৌশলী

  সারাদেশ ডেস্ক

০৬ নভেম্বর ২০২০, ১৩:২৭
আটক
আটক প্রকৌশলী জাহিদুল ইসলাম মুন্না (ছবি : সংগৃহীত)

পাঁচ বছরের এক শিশুকে চাপা দিয়ে পালানোর সময় পটুয়াখালীর দুমকি উপজেলায় ব্যক্তিগত গাড়িসহ সড়ক ও জনপথ বিভাগের (সওজ) এক প্রকৌশলীকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় গুরুতর আহত ওই শিশুটিকে পটুয়াখালী নুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার রাজাখালীর ফার্মগেট সড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার রাজাখালী গ্রামের জনৈক ছালাম শরীফের ছেলে সায়েম (৫) তার মায়ের সঙ্গে সড়ক পথে নানাবাড়ি যাচ্ছিল। এ সময় বাউফল থেকে আসা একটি প্রাইভেট কার শিশুটিকে চাপা দিলে এর চালক ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

পরে তাৎক্ষণিক স্থানীয়রা দুমকি থানায় খবর দিলে পুলিশ ধাওয়া দিয়ে জেলার টোল ঘর এলাকায় থেকে গাড়িটিকে আটক করে। এ সময় গাড়ির চালক জাহিদুল ইসলাম মুন্না নিজেকে পটুয়াখালী সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী বলে পরিচয় দেন। পরে গাড়িসহ ওই প্রকৌশলীকে থানায় নিয়ে আসে পুলিশ।

এ দিকে নুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন শিশু সায়েমের এখনও জ্ঞান ফেরেনি। তার বাম পায়ের হাড় পুরোপুরি ভেঙে গেছে। তার সিটি স্ক্যান করা হয়েছে। রিপোর্ট না আসা পর্যন্ত তার অবস্থার কথা বলা যাচ্ছে না বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক সেলিম মাতুব্বর। ঘটনার সত্যতা স্বীকার করে দুমকি থানার ওসি মেহেদি হাসান জানান, শিশু সায়েমের মা সালমা বেগমের অভিযোগের ভিত্তিতে প্রকৌশলী জাহিদুল ইসলাম মুন্নাকে আটক দেখানো হয়েছে।

আরও পড়ুন : নোয়াখালীতে আ. লীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১২

এ দিকে খবর পেয়ে পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন রাতেই আহত শিশুকে হাসপাতালে দেখতে যান। এ সময় তিনি সাংবাদিকদের জানান, আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

উল্লেখ্য, গাড়িটি মুন্নার ব্যক্তিগত হলেও গাড়ির সামনে পেছনে সড়ক ও জনপদের স্টিকার লাগানো রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড