• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

নলছিটিতে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

  জেলা প্রতিনিধি

০৬ নভেম্বর ২০২০, ১১:৫১
ধর্ষক মনির হোসেন
ধর্ষক মনির হোসেন (ছবি : সংগৃহীত)

ঝালকাঠির নলছিটিতে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মনির হোসেন (২২) নামে এক যুবককে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। মনির উপজেলার মালোয়ার গ্রামের খলিলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত একটার দিকে মনির হোসেন তাদের প্রতিবেশীর ঘরে ঢুকে এক কিশোরীকে ধর্ষণ করেন। মেয়েটির চিৎকার শুনে পরিবারের লোকজন ও স্থানীয়রা এসে ধর্ষণকারীকে আটক করেন। তাকে মারধর করে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় আজ শুক্রবার সকালে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন মেয়েটির মা।

মামলায় বাদী উল্লেখ করেন, তার মেয়েকে এর আগে ২৭ অক্টোবর রাতে মনির হোসেন দরজা খুলে ভেতরে ঢুকে ধর্ষণ করেন। মেয়েটি এ বিষয়ে বাবা-মাকে জানালে তারা লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেননি। এ সুযোগে পরবর্তীতে বৃহস্পতিবার রাতে মনির আবারো মেয়েটিকে ধর্ষণ করেন। ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ে।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম তালুকদার জানান, শুক্রবার সকালে মেয়েটির মা মামলা দায়ের করেছেন। আসামিকে দুপুরে আদালতে পাঠানো হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড