• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

০৬ নভেম্বর ২০২০, ১০:৩৫
লাশ
লাশ (প্রতীকী ছবি)

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় মুহাম্মদ তৈয়ব উদ্দিন (২৩) নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার চাম্বল বাজারের দক্ষিণে মন্নান টাওয়ারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তৈয়্যব উদ্দিন চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল মওলার পাড়ার ২ নম্বর ওয়ার্ড এলাকার মৃত মুফিজুর রহমানের চতুর্থ পুত্র বলে জানা গেছে। তিনি দীর্ঘদিন ধরে রাজমিস্ত্রির কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার মান্নান টাওয়ারে রাজমিস্ত্রির কাজ করেন তৈয়্যব উদ্দিন। ওই সময় কাজের একপর্যায়ে সন্ধ্যায় অন্ধকার নেমে এলে বৈদ্যুতিক বাল্ব ঠিক করতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তার সাথে কাজ করা অন্যরা তৈয়্যবকে উদ্ধার করে পার্শ্ববর্তী চাম্বল ন্যাশনাল হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে পরে তাকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক জানান, তৈয়্যব উদ্দিনকে হাসপাতালে নিয়ে আসার আগেই বিদ্যুৎস্পৃষ্টে তিনি মারা যান।

আরও পড়ুন : পিটিয়ে ও পুড়িয়ে হত্যা, রিমান্ডে আরও চারজন

ঘটনার সত্যতা স্বীকার করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রেজাউল করিম মজুমদার দৈনিক অধিকারকে জানান, রাজমিস্ত্রির কাজ করার সময় সন্ধ্যায় বৈদ্যুতিক বাল্ব জ্বালাতে গিয়ে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তৈয়্যব উদ্দিন নামে এক রাজমিস্ত্রির মৃত্যু হয়। নিহতের লাশের সুরতহাল করেছি। তবে নিহতের পরিবার চাইলে ময়না তদন্তের জন্য লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড