• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে স্বেচ্ছাসেবক লীগ নেতার মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

০৫ নভেম্বর ২০২০, ১৯:২০
মানববন্ধন
ছবি : সংগৃহীত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনকে গ্রেপ্তারের প্রতিবাদে ও মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় এলাকাবাসী ও স্বেচ্ছাসেবক লীগ।

বৃহস্পতিবার (০৫ নভেম্বর) বিকেলে সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দড়িকান্দি এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য দেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন সুজন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন, আলী নেওয়াজ, সাংগঠনিক সম্পাদক রাজু সরকার, আনোয়ার হোসেনের স্ত্রী সুমি আক্তার, ছাত্রলীগ নেতা আল আমিন, সাগর, হৃদয় প্রমুখ।

বক্তারা বলেন, ডিপলেট কোম্পানির সঙ্গে স্বেচ্ছাসেবক লীগ নেতা আনোয়ার হোসেনের সঙ্গে জমি নিয়ে বিরোধ থাকায় তার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে মিথ্যা মামলা দায়ের করেছে। তারা অবিলম্বে আনোয়ার হোসেনের নি:শর্ত মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবি জানান। আগামী ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহার না হলে মহাসড়ক অবরোধ সহ কঠোর কর্মসূচির ঘোষণা দেন তারা।

প্রসঙ্গত, উপজেলার সনমান্দী ইউনিয়নের জাইদারগাঁও এলাকায় ডীপলেট ল্যাবরেটরিজ লিমিটেড নামে একটি কোম্পানিতে চাঁদা দাবীর ঘটনায় সনমান্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনের বিরুদ্ধে ওই কোম্পানির ম্যানেজার গোলাম কবির বাদী হয়ে গত রবিবার সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। পরে মঙ্গলবার রাতে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড