• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

 ফরিদপুরে মুক্তিযুদ্ধ মঞ্চের জেলা কমিটি গঠন

  ফরিদপুর প্রতিনিধি

০৫ নভেম্বর ২০২০, ১৯:১৩
অধিকার
সভাপতি কামরুল ও সাধারণ সম্পাদক সুজন (ছবি : সংগৃহীত)

মো. কামরুজ্জামান সিদ্দিকী কামরুলকে সভাপতি এবং মো. রাজিবুর রহমান সুজনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যবিশিষ্ট মুক্তিযুদ্ধ মঞ্চের ফরিদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে।

মুক্তিযুদ্ধ মঞ্চের কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক ড. আ ক ম জামালউদ্দিন বুধবার (৪ নভেম্বর) এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন আবুল কালাম আশিক, জাবীর শফি দিনার, গোলাম কিবরিয়া, আব্দুর রাজ্জাক খান রাসেল. খায়ের মৃধা, শাওকত আলী মোল্যা, তানভীর আহম্মেদ ও মো. হুমায়ুন মিয়া। যুগ্ন সাধারণ সম্পাদক পদে রয়েছেন সরদার মোহাম্মাদ আজীম, জাহিদ হাসান এমিলি, ইব্রাহিম রাকিব, মোঃ শাহ্ আলম, এস এম আজমল হোসেন শাওন ও উদয় বিশ্বাস।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন মো. সবুজ মাতুব্বর, মো. হাসিবুর রহমান আসিব, মানিক চৌধুরী মিঠু, রায়মোহন কুমার রায়, কাজী শাওন, আনোয়ার হোসেন ও পারভেজ হোসেন মোল্যা। ১৯ জন সম্পাদক, ২৩ জন সম্পাদক ও তিনজন সহ-সম্পাদক এবং তিনজন সদস্য রয়েছেন এ কমিটিতে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড