• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিটিয়ে ও পুড়িয়ে হত্যা, রিমান্ডে আরও চারজন

  সারাদেশ ডেস্ক

০৫ নভেম্বর ২০২০, ১৬:৩৩
লালমনিরহাটে পিটিয়ে ও পুড়িয়ে হত্যা
পিটিয়ে ও পুড়িয়ে হত্যা, রিমান্ডে আরও চারজন (ছবি : সংগৃহীত)

কুরআন শরীফ অবমাননার গুজব ছড়িয়ে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে হত্যার ঘটনায় দ্বিতীয় দফায় গ্রেপ্তার চারজনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) দুপুর দেড়টার দিকে লালমনিরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক ফেরদৌসী বেগম ওই চার আসামির তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক এই তথ্য নিশ্চিত করেছেন।

দ্বিতীয় দফায় গ্রেপ্তাররা হলো- মসজিদের খাদেম জোবেদ আলী (৬০) আনোয়ার হোসেন (৫৫), পিচ্চি রবিউল (৪০) ও মেহেদী হাসান রাজু (১৯)।

এ দিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় চতুর্থ দফায় আরও দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে মোট ২৩ জনকে গ্রেপ্তার করা হলো। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন্ত কুমার মোহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলো- নাঈম মিয়া (৩৫) ও গণি মিয়া (৩৯)। তারা বুড়িমারী ইউনিয়নের বাসিন্দা।

আরও পড়ুন : অসংখ্য মানুষের সামনে গুলি করে যুবককে হত্যা

এর আগে গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়ন পরিষদের ভেতরে আবু ইউনুস মো. শহিদুন্নবী জুয়েলকে হত্যার পরে লাশ টেনে নিয়ে লালমনিরহাট-বুড়িমারী জাতীয় মহাসড়কে পেট্রোল, কাঠখড়ি ও টায়ার দিয়ে পুড়িয়ে ছাই করে দেওয়া হয়। এ ঘটনায় রুজু হওয়া তিনটি মামলায় এজাহার নামীয় ১১৪ জন আসামি ও অজ্ঞাত শত শত আসামির মধ্যে এখন পর্যন্ত চার দফায় ২৩ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে মসজিদের খাদেম জুবেদ আলীও রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড