• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দেবরের হাতে ভাবি খুন

  মেহেরপুর প্রতিনিধি

০৫ নভেম্বর ২০২০, ১৬:৩১
খুন
ছবি : প্রতীকী

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী গ্রামে নেশাখোর দেবর আকরাম হোসেনের ছুরিকাঘাতে তার বড় ভাইয়ের স্ত্রী মালা খাতুন (৩২) নিহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টায় নিজ বাড়িতে ছুরিকাঘাতের পর দুপুরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

মালা খাতুন বামন্দী গ্রামের চেরাকি পাড়ার ইকরাম হোসেনের স্ত্রী। তিনি এক সন্তানের জননী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে,ঘটনার সময় আকরাম হোসেন তার ছেলেকে পেটাচ্ছিল। ঠেকাতে গেলে তার বাবা সোলাইমান হোসেন ও মা তহুরা খাতুনকে ধাক্কা দিয়ে ফেলে দেয় সে। পরে তাকে নিবৃত্ত করতে এগিয়ে যান বড় ভাবি মালা খাতুন। এসময় মালা খাতুনের তলপেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে আকরাম। মালা খাতুনের পেট থেকে প্রচুর রক্তক্ষরণ শুরু হয়। প্রথমে তাকে বামন্দীর একটি ক্লিনিকে ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান বলেন, মরদেহ কুষ্টিয়ায় ময়না তদন্ত হবে। অপরদিকে হত্যাকারী আকরাম হোসেনকে গ্রেপ্তারে মাঠে কাজ করছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, আকরাম হোসেন বামন্দী বাজারের একজন চা দোকানী। দীর্ঘদিন ধরেই সে নেশাগ্রস্থ। নেশার কারণে উগ্র মেজাজে খুনের ঘটনা ঘটিয়েছে বলে ধারণা তার পরিবারের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড