• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে সড়কে ঝরল বৃদ্ধা প্রাণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৫ নভেম্বর ২০২০, ১০:১১
ছবি : প্রতীকী

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় তারা বানু (৭০) নামে এক বৃদ্ধা মহিলা নিহত হয়েছেন।

বুধবার (৪ নভেম্বর) দুপুরে ধর্মপাশা-মধ্যনগর সড়কের বেখইজুড়া নামক যাত্রী ছাউনির কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা উপজেলার চামরদানি ইউনিয়নের আমজুড়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত বৃদ্ধা তারাবানু মঙ্গলবার বিকেলে পাইকুরাটী ইউনিয়নের বেখইজুড়া গ্রামে তার আত্মীয়ের বাড়ীতে বেড়াতে এসেছিলেন। দেখান থেকে নিজ বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হয়ে ঘটনাস্থলে এসে রাস্তা পার হওয়ার সময় মধ্যনগর থেকে ধর্মপাশার উদ্দেশ্যে আসা একটি মোটর সাইকেল তারাবানুকে ধাক্কা দেয় এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। এ সময় পথচারীরা তাকে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন তিনি মৃত্যুবরণ করেন।

মোটরসাইকেলর চালক সেলিম মিয়া পাইকুরাটি ইউনিয়নের বেখইজুড়া গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে বলে জানা গেছে।

কর্তব্যরত চিকিৎসক উম্মে হালিমা আজম শরমিন জানান, আহত তারাবানু চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকেই মোটরসাইকেল চালক সেলিম মিয়া (৩০) পলাতক রয়েছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড