• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটুয়াখালীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ, বৃদ্ধ গ্রেফতার

  সারাদেশ ডেস্ক

০৪ নভেম্বর ২০২০, ১৪:৫৮
গ্রেফতার আসামি (ছবি : সংগৃহীত)

পটুয়াখালীর দুমকি উপজেলায় প্রতিবন্ধী এক কিশোরীকে (১৩) ধর্ষণের অভিযোগে শুভাষ চন্দ্র শীল (৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে উপজেলার পাংগাশিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গ্রামের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

জানা যায়, গত ২৫ অক্টোবর রাতে প্রতিবন্ধী কিশোরীকে বাড়িতে রেখে পরিবারের সবাই দুর্গাপূজা দেখতে যায়। এ সময় প্রতিবেশী শুভাষ চন্দ্র শীল একলা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে ওই কিশোরীকে।

পূজা শেষে বাড়ি ফেরার পর বিষয়টি জানতে পেরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের শরণাপন্ন হন। সুবিচারের নামে সময়ক্ষেপণ হলে অবশেষে কিশোরীর বাবা বাদী হয়ে গত বুধবার দুমকি থানায় একটি লিখিত অভিযোগ করেন।

মঙ্গলবার মামলার পর আসামি শুভাষ চন্দ্র শীলকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামি শুভাষ চন্দ্র শীলের পরিবারের পক্ষ থেকে ষড়যন্ত্রমূলক সাজানো মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করা হচ্ছে।

দুমকি থানার ওসি মেহেদী হাসান জানান, গ্রেফতার আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে। ওই প্রতিবন্ধী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড