• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় চাকরি দেয়ার নামে প্রতারণা, তিনজনের নামে মামলা, গ্রেপ্তার ২

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

০৩ নভেম্বর ২০২০, ০৯:২২
চুয়াডাঙ্গা
গ্রেফতারকৃত আসামি আসকারির শ্যালক রায়হান উদ্দীন জনি

চাকরি দেয়ার নামে ১৩লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে নবাবের নাতি পরিচয়দানকারী আলী হাসান আসকারীসহ তিনজনের নামে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার (২ নভেম্বর) রাতে মামলাটি দায়ের করেন দামুড়হুদা উপজেলার বিষ্ণুপুর গ্রামের রফিকুল ইসলাম। মামলায় দ্বিতীয় আসামি আসকারির শ্যালক রায়হান উদ্দীন জনিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলায় উল্লেখ করা হয়, নবাব স্যার সলিমুল্লাহ নাতি পরিচয় দিয়ে আলী হাসান আসকারী চাকরি দেয়ার প্রলোভন দেখায়। গত ২০১৮ সালের ২৩মে স্বাস্থ্য বিভাগে চাকরি দেয়ার নাম করে তিন দফায় ব্যাংক ও নগদে ১৩লাখ টাকা হাতিয়ে নেয় প্রতারক আসকারী। এরপর চাকরি দিতে না পারলে তার সাথে যোগাযোগ করলে সে নানা টালবাহানা করতে থাকে। তার সাথে প্রতারণায় অংশ নেয় তার স্ত্রী মেরিনা আক্তার হেনা আসকারিসহ আরও কয়েকজন। পরে চলতি বছরের ২৯ অক্টোবর আসকারিকে গ্রেপ্তার করে কাউন্টার টেররিজম ইউনিট। তখন তার প্রতারণার নানান চিত্র গণমাধ্যমে ফুটে উঠে।

মামলার বাদী রফিকুল ইসলামের অভিযোগ, কথিত নবাব পরিচয় দিয়ে আলী হাসান আসকারী নিজেকে প্রভাবশালী দাবি করে চাকরির প্রলোভন দেখিয়ে অনেকের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে। তার একাধিক স্ত্রী রয়েছে। স্ত্রীদের মধ্যে একজনের বাড়ি চুয়াডাঙ্গা শহরে। সেই সুযোগে সে চুয়াডাঙ্গা শহরেও প্রতারণার জাল ছড়িয়েছিলও।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, আসকারি ও তার স্ত্রী-শ্যালকসহ তিনজনের নামে প্রতারণা মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে মামলার ২নং আসামী ও আসকারির শ্যালক রায়হান উদ্দীন জনিকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড