• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রায়পুরায় স্বামীর সাথে অভিমান করে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা

  রায়পুরা প্রতিনিধি, নরসিংদী

০২ নভেম্বর ২০২০, ১৭:৫২
নরসিংদী
ছবি : নিজস্ব (প্রতীকী)

নরসিংদীর রায়পুরায় পলাশতলী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এক কন্যা সন্তানের জননী রুমী আক্তার (২২) গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

সোমবার (২ নভেম্বর) সকাল ৯টায় গোবিন্দপুর গ্রামের ৮নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। মৃত রুমী আক্তার ওই গ্রামের আবুল হোসেনের মেয়ে ও একই ইউনিয়নের কমলপুর গ্রামের কাতার প্রবাসী উসমানের স্ত্রী। ২ ভাই ও ৪ বোনের মধ্যে রুমী ২য়।

জানা যায়, ৬ বছর আগে কমলপুর গ্রামের উসমানের সাথে গবিন্দপুর গ্রামের রুমী আক্তারের বিয়ে হয়। তারপর তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। জন্মের পর পরই উসমান জীবিকার তাগিদে কাতারে পারি দেয়। বেশ কিছুদিন আগে রুমী তার বাবার বাড়িতে বেড়াতে আশে।

রুমীর মা জানান, ঘটনার আগের দিন রাতে ও ঘটনার দিন সকালে কোন বিষয়কে কেন্দ্র করে তার স্বামীর সাথে রুমীর কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে রুমী বাড়ি থেকে খানিকটা দূরে কবরস্থানের পাশে একটি জঙ্গলে গিয়ে একটি গাছের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। পরে স্থানীয়রা দেখতে পেয়ে তাকে দ্রুত হাসপাতালে যায়। পরে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে রায়পুরা থানার সেকেন্ড অফিসার এসআই দেব দুলাল জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড