• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদী সরকারি কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০২ নভেম্বর ২০২০, ১৫:৫৮
ঈশ্বরদী
(ছবি: দৈনিক অধিকার)

ঈশ্বরদী সরকারি কলেজের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

সোমবার (০২ নভেম্বর) সকালে এ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।

বক্তিতায় নুরুজ্জামান বিশ্বাস বলেন,‘বর্তমান সরকার মানসম্মত শিক্ষার উপর গুরুত্বারোপ করেছে এবং সেজন্য দেশের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে অবকাঠামোগত সুবিধা বৃদ্ধির উদ্যোগ নিয়েছে।’

তিনি আরও বলেন, ‘এই শিক্ষা প্রতিষ্ঠান আমার জন্মস্থানের এক স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান। আল্লাহ রব্বুল আলামিন আমাকে যতদিন বাঁচিয়ে রাখে ততদিন এই প্রতিষ্ঠানের উন্নয়নের জন্য কাজ করে যাব।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ঈশ্বরদী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. জাকিরুল হক, ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবদুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা কৃষক লীগের যুগ্ন আহবায়ক ও সাবেক ভিপি মুরাদ আলী মালিথা ও যুবলীগ নেতা দোলন বিশ্বাস, নয়ন ইসলাম প্রমুখ।

সব শেষে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড