• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস উপলক্ষে ভালুকায় র‍্যালি ও আলোচনা সভা

  ভালুকা প্রতিনিধি

০২ নভেম্বর ২০২০, ১৫:০৫
করোনা
ছবি : সংগৃহীত

জাতীয় স্বেচ্ছায় রক্তদান ও মরণোত্তর চক্ষুদান দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহের ভালুকা উপজেলায় বর্ণাঢ্য র‍্যালি ও সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২ নভেম্বর) বেলা ১১টার দিকে ভালুকা উপজেলা পরিষদের চত্ত্বরে এই বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওই র‍্যালি ও আলোচনা সভা আয়োজন করে সমাজসেবায় উৎসাহমূলক স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুদয়।

অভ্যুদয়ের উপদেষ্টা ও ভালুকা সরকারি কলেজের উপাধ্যক্ষ কামরুজ্জামান তুহিনের সভাপতিত্বে ও সভাপতি আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন।

এছাড়াও সভায় আরও উপস্থিত ছিলেন, ভালুকা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রউফ, অধ্যাপক সারোয়ার আলম, অধ্যাপক আবুল হাসেম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা ফেরদৌসি, কবি ও শিক্ষক শফিকুল ইসলাম খাঁন, সমাজকর্মী শাহাব উদ্দিন, রিগান খাঁন, স্বেচ্ছাসেবী মোকসেদুর রহমান মামুন, ইমন তালুকদার সাগর, রিয়াদ আমান, সুজিত মিত্র, রামিম হাসান, সাখাওয়াত হোসেন সুমন, সেলিম মিয়া, ইজাস সরকার, আনোয়ার হোসেন, জয় সরকার, এজাদুল ইসলাম রূপন, আশরাফুল ইসলাম, তাওহীদ খান, আরিফ মোহাম্মদ উদয় ও মো. রনিসহ অনেকেই।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড