• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীর শ্রেষ্ঠ সংগঠকদের সম্মাননা প্রদান করেছে জেলা প্রশাসন

  নরসিংদী প্রতিনিধি

০১ নভেম্বর ২০২০, ২১:৫৮
নরসিংদী
সম্মাননা প্রদান করেছে নরসিংদী জেলা প্রশাসন

নরসিংদী জেলায় কর্মরত বিভিন্ন স্থানীয় সংগঠন যারা যুব উন্নয়ন ও সমাজসেবা অধিদপ্তরের নিবন্ধনের মাধ্যমে সামাজিক কর্মকাণ্ডে অবদান রেখেছে এমন সংগঠন ও সংগঠকদের মাঝে সম্মাননা প্রদান করেছে নরসিংদী জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর।

বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস উপলক্ষে রবিবার সকালে জেলা প্রশাসন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা, যুবঋণ বিতরণ, প্রশিক্ষণের সনদপত্র ও যুব সংগঠকদের মাঝে সম্মাননা বিতরণকালে এক অনুষ্ঠানের মাধ্যমে এই সন্মাননা প্রদান করা হয়। এসময় জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন।

“মুজিব বর্ষের আহবান, যুব কর্মসংস্থান” মুল প্রতিপাদ্যকে সামনে রেখে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ, যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক মো. আমীর আলী, অনলাইনে জুম কনফারেন্সে সংযুক্ত ছিলেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক সুভাষ চন্দ্র ধর, প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ মন্টিসহ বিভিন্ন দপ্তরের কর্মকতার্বৃন্দ। সবশেষে প্রধান অতিথির পক্ষ থেকে যুব সংগঠকদের হাতে সম্মাননা তুলে দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কমল কুমার ঘোষ। এসময় ঋণের চেক ও প্রশিক্ষণের সনদপত্র তুলে দেয়া হয়।

সংগঠকদের মধ্যে সম্মাননা প্রাপ্তরা হলেন, পিএমএসটিসির নির্বাহী পরিচালক সাংবাদিক শরীফ ইকবাল রাসেল, আনোয়ার হোসেন, আফরোজা সুলতানা, রিয়াজুল ইসলাম ও সুমী আক্তার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড