• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবসরে গেলেই সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে পৌঁছে দেয়া হবে

  শরীয়তপুর প্রতিনিধি

০১ নভেম্বর ২০২০, ১৬:২৬
শরীয়তপুর
সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে পৌঁছে দিলেন পুলিশ সুপার

শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত পিআরএল গমনকারী পুলিশ সদস্য এএসআই স. মো. মাজিদুল ইসলামকে আনুষ্ঠানিক ভাবে সুসজ্জিত গাড়িতে করে বাড়িতে পৌঁছে দিলেন পুলিশ সুপার। জেলায় এই প্রথম বার্ধক্যজনিত কারণে অবসর যাওয়ায় এই সম্মান দেয়া হলো।

১ নভেম্বর রবিবার বেলা ১১ টায় শরীয়তপুরের পুলিশ সুপার এস.এম.আশরাফুজ্জামানের নির্দেশে জেলা পুলিশের আয়োজনে শরীয়তপুর পুলিশ লাইন্সে কর্মরত এএসআই স. মো. মাজিদুল ইসলাম এর চাকরি ৫৯ বছর পূর্তিতে বার্ধক্যজনিত কারণে পিআরএল গমন করায় এককালীন ১৮ মাসের থোক (লাম্পগ্রান্ড) এর টাকা প্রদান করাসহ পুলিশ লাইন্স শরীয়তপুর হতে পুলিশ সদস্যদের উপস্থিতিতে সুসজ্জিত গাড়িতে করে তার শরীয়তপুর জেলায় তার নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

পুলিশ সুপার এস.এম.আশরাফুজ্জামান দৈনিক অধিকারকে বলেন, এখন থেকে সে যে জেলারই হোক। বার্ধক্যজনিত কারণে কেউ অবসরে গেলে তাকে এভাবে পৌঁছানো হবে।

এ সময় পুলিশ লাইন্সে উপস্থিত ছিলেন তানভীর হায়দার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. সিরাজুল ইসলামসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড