• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঈশ্বরদীতে টেন্ডার নিয়ে সংঘর্ষ, ছুরিকাঘাতে গুরুতর আহত ২

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

০১ নভেম্বর ২০২০, ১৪:৪৪
সংঘর্ষ
আহতদের মধ্যে একজন (ছবি : দৈনিক অধিকার)

পাবনার ঈশ্বরদী হর্টিকালচার সেন্টারের একটি কাজের দরপত্র জমা দেওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

রবিবার (১ নভেম্বর) সকালে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের (হর্টিকালচার উইং) উদ্যান তত্ত্ববিদের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে গুরুতর আহতরা হলেন- পৌরসভার শহিদআমিন পাড়া এলাকার মৃত বাহাদুরের ছেলে রবিউল (২৮) এবং আলী হোসেনের ছেলে মুশফিক (১৯)। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঈশ্বরদী হর্টিকালচার সেন্টারের ২০২০-২১ অর্থবছরে মৌসুমী ফল (আম, লিচু ও কুল) এক মৌসুম মেয়াদে লীজে বিক্রির দরপত্র জমা দেওয়ার শেষ দিন ছিল রবিবার। সকাল থেকেই সরকার দলীয় ঠিকাদাররা কাজ নেওয়ার জন্য ওই কার্যালয়ে ভিড় করেন। সকাল সাড়ে ৯টার দিকে মাজিদুল ইসলাম নামে এক ঠিকাদারকে ওই কাজের দরপত্র জমা দিতে গেলে তাকে বাধা দেওয়া হয়। এ সময় বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে লাঞ্ছিত করলে ওই স্থানে তার সমর্থকদের সঙ্গে ঈশ্বরদী উপজেলা যুবলীগ সভাপতি শিরহান শরিফ তমালের সমর্থকদের সংঘর্ষ বাধে। এ সময় তমালের সমর্থকেরা রাম দা, রড, লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষের সময় ছুরিকাঘাতে দুজন আহত হয়েছেন। এ সময় একটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়। পরে পুলিশ সদস্যরা বেলা সাড়ে ১১টার দিকে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন।

এ ব্যাপারে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসির উদ্দিন বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করেছে। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড