• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে পরিবহন চাঁদাবাজ গ্রেপ্তার

  সোনারগাঁ প্রতিনিধি, নারায়ণগঞ্জ

৩১ অক্টোবর ২০২০, ২২:৩৭
সোনারগাঁ
গ্রেপ্তারকৃত আসামি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর সেনপাড়া এস ইন্টারন্যাশনাল সিএনজি এন্ড ফিলিং স্টেশনের সামনে ঢাকা-সিলেটগামী মহাসড়কের পশ্চিম লেগুনা থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের সক্রিয় সদস্য মো. মোমেনকে (৩৫) হাতেনাতে গ্রেপ্তার করা হয়। তার দখল হতে চাঁদাবাজির নগদ ২ হাজার ১২০ টাকা উদ্ধার করা হয়।

শনিবার (৩১ অক্টোবর) র‌্যাব-১১ ওই অভিযান চালায়।

র‌্যাব জানায়, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর সেনপাড়া এলাকায় যাত্রীবাহী লেগুনা থামিয়ে জোরপূর্বক ভয়ভীতি দেখিয়ে দৈনিক প্রতি লেগুনা থেকে ১শ থেকে ১২০ টাকা পর্যন্ত অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে।

গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, দীর্ঘদিন ধরে মো. বাবুল মিয়া (৪০) নেতৃত্বে তারা পরস্পর যোগসাজশে আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর সেনপাড়া এলাকায় চলাচলরত লেগুনা ড্রাইভার ও হেলপারদের নিকট হতে গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে বলপূর্বক চাঁদা আদায় করে আসছে। উক্ত পেশাদার চাঁদাবাজ মোমেনকে র‌্যাব-১১ ইতোপূর্বে ২ বার গ্রেপ্তার করেছিল। এ সকল চাঁদাবাজদের অত্যাচারে লেগুনা চালকরা অতিষ্ঠ। চাঁদাবাজি বন্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড