• বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ৬ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

৩১ অক্টোবর ২০২০, ১৯:০৩
চট্টগ্রাম
নিহতের লাশ (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

শনিবার (৩১ অক্টোবর) বিকেল সাড়ে তিনটায় দোহাজারী পৌরসভার দেওয়ানহাট এলাকায় জাসিম কনভেনশন হলের সামনে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার বিকেল সাড়ে তিনটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসভাধীন জাসিম কনভেনশন হলের সামনে চট্টগ্রামমুখী একটি কাভার্ডভ্যানকে (ঢাকা মেট্রো-ট-১১-৫২৫০) চট্টগ্রামমুখী অপর একটি মোটরসাইকেল (চট্টমেট্রো-ল-১৬-১৯৩২) বিপদজনক বাঁকে ওভারটেকিং করার সময় এ সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেনস্থ পশ্চিম শহীদ নগর এলাকার একেএম নুর হোসেনের ছেলে এটিএম জাবেদুল ইসলাম (৩১) কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত হয়। খবর পেয়ে দোহাজারী হাইওয়ে থানার এ.এস.আই জাকির ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াছির আরাফাত জানান, দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যান ও মোটরসাইকেল থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। অপরদিকে মোটরসাইকেল আরোহীর স্বজনদের সাথেও যোগাযোগ করা হয়েছে। তারা এলে লাশ হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড