• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

খোকসায় সুদের টাকা দিতে না পারায় যুবকের আত্মহত্যা

  খোকসা প্রতিনিধি

৩১ অক্টোবর ২০২০, ১৫:০০
বিষপানে আত্মহত্যা
খোকসায় সুদের টাকা দিতে না পারায় যুবকের আত্মহত্যা (প্রতীকী ছবি)

সুদ কারবারিদের চাপে মারধরের শিকার হয়ে আত্মসম্মান হারানোয় কুষ্টিয়ার খোকসায় গ্যাস ট্যাবলেট খেয়ে মনিরুল (৪২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত মনিরুল উপজেলার পদ্মবিলা গ্রামের কিতাব উদ্দিন শেখের ছেলে ও দুই সন্তানের জনক।

নিহতের পরিবার জানায়, বৃহস্পতিবার মনিরুলকে শোমসপুর বাজারের একটি ঘরে আটকে শারীরিক নির্যাতন করে সুদে কারবারিরা। এতে অসুস্থ হয়ে রাত ১০টায় নিজ ঘরে বমি করতে থাকলে বিষয়টি পরিবারের অন্য সদস্যরা বুঝতে পেরে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মনিরুলের বাবা কিতাব উদ্দিন শেখ জানান, সম্প্রতি বিভিন্ন জনের কাছ থেকে সুদে ঋণ করে মনিরুল। এই টাকার জন্যে প্রতিদিনই পাওনাদাররা বাড়িতে এসে ছেলেকে শাসিয়ে যেত। টাকা পরিশোধের জন্যে করার চেষ্টা করলেও করোনার কারণে পারেনি। কিন্তু সুদখোররা তাদের চাপ অব্যাহত রেখেছিল। সুদখোরদের এমন চাপে আমার ছেলে মানসিকভাবে প্রচণ্ড চাপের মধ্যে থাকত।

আরও পড়ুন : হত্যার পর লাশ পোড়ানোর ঘটনায় বৈঠকে প্রশাসন

এ বিষয়ে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার দৈনিক অধিকারকে জানান, যতটুকু জানা গেছে গ্যাস ট্যাবলেট খেয়ে ওই ব্যক্তি আত্মহত্যা করেছেন। তবে সম্ভবত ঋণের টাকায় জর্জরিত হয়ে এবং পাওনাদারদের চাপাচাপি করার কারণেই তিনি আত্মহত্যা করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড