• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্বশুরবাড়িতে এসে ঘুমন্ত স্ত্রীকে গলা কেটে হত্যা

  সুনামগঞ্জ প্রতিনিধি

৩১ অক্টোবর ২০২০, ১২:৪৫
জামালগঞ্জ থানা
জামালগঞ্জ থানা (ছবি : দৈনিক অধিকার)

পারিবারিক অস্বচ্ছলতা ও দাম্পত্য কলহের জেরে সুনামগঞ্জে সামিয়া বেগম নামে এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে ঘাতক স্বামী।

শনিবার (৩১ অক্টোবর) ভোররাত দেড়টার দিকে জেলার জামালগঞ্জ উপজেলায় এ ঘটনা ঘটে।

ঘটনার পর এলাকাবাসীর সহযোগিতায় ঘাতক স্বামী জালাল উদ্দিনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত মার্চ মাসে জামালগঞ্জ উপজেলার ভিমখালী ইউনিয়নের ক্ষেতি মামুদপুর গ্রামের প্রবাসী গোলাম জিলানীর মেয়ে সামিরা বেগমকে বিয়ে করেন সুনামগঞ্জ সদর উপজেলার ইচ্চারচর গ্রামের আব্দুস সোবানের ছেলে জালাল উদ্দিন। মেয়ের বাবা প্রবাসী হওয়ায় যৌতুকের জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করত স্বামী। এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়। মাস খানেক আগে নির্যাতন সইতে না পেরে বাবার বাড়ি চলে যান সামিয়া।

একপর্যায়ে শুক্রবার (৩০ অক্টোবর) শ্বশুরবাড়িতে স্ত্রীকে আনতে যায় ঘাতক জালাল। পরে স্ত্রী সামিয়ার স্বজনরা জালালের বাবা ও মা ছাড়া তাদের মেয়েকে স্বামীর হাতে তুলে দেবেন না বলে জানালে ক্ষুব্ধ হয় জালাল। পরবর্তীকালে রাতে সবাই ঘুমিয়ে পড়লে সে ভোররাতে ধারালো দা নিয়ে ঘুমন্ত স্ত্রীকে গলাকেটে হত্যা করে। নিহত সামিয়ার মাথা, পেটে ও হাতে ধারালো দায়ের কোপ রয়েছে।

একপর্যায়ে ভোররাতে সামিয়ার ছটফটানি শুনে বাড়ির আশপাশের লোকজন দেখেন সামিয়াকে হত্যা করে পালিয়ে যাচ্ছে জালাল। এ সময় তারা পেছনে ধাওয়া করলে সে পার্শ্ববর্তী হাওরের দিকে পালানোর চেষ্টা করে। পরে হাওরে মাছ ধরায় নিয়োজিত জেলেরা ঘাতক জালাল উদ্দিনকে আটক করেন। এরপর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে জালাল উদ্দিনকে থানায় নিয়ে যায়।

আরও পড়ুন : পুলিশকে মারধরের অভিযোগে শ্রমিক লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার

নিহত সামিয়ার দুলাভাই ও মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নিজাম উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, বিয়ের পর থেকেই জালাল সামিয়াকে যৌতুকের জন্য নির্যাতন করত। তার নির্যাতন সইতে না পেরে গত মাসে বাবার বাড়ি চলে আসে সামিয়া। এখানে এসে শনিবার ভোররাতে তাকে জবাই করে হত্যা করেছে ঘাতক জালাল। আমরা তার ফাঁসি চাই।

ঘটনার সত্যতা স্বীকার করে জামালগঞ্জ থানার ওসি সাইফুল আলম দৈনিক অধিকারকে বলেন, ঘাতককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড