• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলের মাঠে বিস্ফোরণে নিহত ১, হাসপাতালে কাতরাচ্ছে ২ শিশু

  শরীয়তপুর প্রতিনিধি

৩১ অক্টোবর ২০২০, ১০:৪০
লাশ
নিহত বেলুন বিক্রেতা সাঈদ বেপারীর লাশ (ছবি : দৈনিক অধিকার)

স্কুলের মাঠে বেলুন ফোলানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় শরীয়তপুরে সাঈদ বেপারী (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও দুইজন শিশু গুরুতর আহত হলে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকাল ৫টার দিকে জেলার সদর উপজেলার ডোমসার স্কুল অ্যান্ড কলেজ মাঠের পাশে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলেই বেলুন বিক্রেতা সাঈদ বেপারীর (৩৫) মৃত্যু হয়। সেই সাথে জাহিদ (১০) ও সিয়াম (৫) নামে দুই শিশু গুরুতর আহত হয়।

নিহত সাঈদ বেপারী সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের দড়িহাওলা গ্রামের মৃত ইউনুছ বেপারীর ছেলে। এছাড়া শিশু জাহিদ নিহত সাঈদ বেপারীর ছেলে এবং সিয়াম সদর উপজেলার ডোমসার গ্রামের দেলোয়ার মাদবরের ছেলে।

নিহত সাঈদ বেপারীর শ্বশুর জুলহাস বেপারী দৈনিক অধিকারকে জানান, সাঈদ বেলুন বিক্রি করতেন। বিকালে ডোমসার স্কুল মাঠে ফুটবল টুর্নামেন্ট চলছিল। সেখানে ছেলে জাহিদকে নিয়ে তিনি বেলুন ও বিভিন্ন প্রকার খেলনা বিক্রি করতে যান।

একপর্যায়ে বেলুন ফোলানোর সময় হঠাৎ পাশে থাকা গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হলে সাঈদ বেপারীর মাথা ও শরীর ক্ষতবিক্ষত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। একই সময় গুরুতর আহত হয় জাহিদ ও সিয়াম। পরে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়ে।

এর মধ্যে সিয়ামের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

এ দিকে, বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাঈদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

অন্যদিকে দুর্ঘটনার খবরে হাসপাতালে ছুটে গিয়ে হতাহতদের খোঁজ-খবর নেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু ও জেলা প্রশাসক। এ সময় আহতদের চিকিৎসার জন্য কিছু আর্থিক সহযোগিতাও করেন সাংসদ ইকবাল হোসেন অপু।

আরও পড়ুন : মা-বাবাসহ শিশুর লাশ উদ্ধার, হত্যার স্বীকারোক্তি আপন ভাইয়ের

বিস্ফোরণের সত্যতা স্বীকার করে পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বিষয়টিতে পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড