• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে বিস্ফোরণ : সেই মসজিদ কমিটির সভাপতি গ্রেপ্তার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

৩১ অক্টোবর ২০২০, ১০:০৪
গ্রেপ্তার
নারায়ণগঞ্জে বিস্ফোরণ : সেই মসজিদ কমিটির সভাপতি গ্রেপ্তার (ছবি : দৈনিক অধিকার)

এশার নামাজ চলাকালে নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে হতাহতের ঘটনায় একই মসজিদ কমিটির সভাপতি আব্দুল গফুরকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি।

শুক্রবার (৩০ অক্টোবর) দিবাগত রাতে ফতুল্লার তল্লাস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হতাহতের ওই ঘটনার মামলার চূড়ান্ত প্রতিবেদন তৈরি শেষের দিকে রয়েছে বলে জানা গেছে। এতে তিতাস, ডিপিডিসি ও মসজিদ কমিটির বেশ কয়েকজনের নাম রয়েছে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে তল্লার বাইতুস সালাত জামে মসজিদের সভাপতি আব্দুল গফুরকে গ্রেপ্তার করে সিআইডির একটি দল। এর আগে তিতাসের আটজন কর্মকর্তা-কর্মচারী ছাড়াও ডিপিডিসির দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। ওই ঘটনায় ইতোমধ্যেই বৈদ্যুতিক মিস্ত্রি মোবারক হোসেন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। আর তিতাসের আটজন কর্মকর্তা-কর্মচারী বর্তমানে জামিন রয়েছেন।

আরও পড়ুন : মা-বাবাসহ শিশুর লাশ উদ্ধার, হত্যার স্বীকারোক্তি আপন ভাইয়ের

সিআইডির নারায়ণগঞ্জ জেলার বিশেষ পুলিশ সুপার নাছির উদ্দিন আহম্মেদ দৈনিক অধিকারকে জানান, মসজিদে বিস্ফোরণের ঘটনায় ফতুল্লা থানায় পুলিশের দায়ের করা মামলায় আব্দুল গফুরকে গ্রেপ্তার দেখানো হবে।

আরও পড়ুন : সড়কে ট্রাকচাপায় ঝরল শিশু তাবাসসুমের প্রাণ

উল্লেখ্য, গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের তল্লায় এশার নামাজ চলাকালে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনায় ৩৭ জন দগ্ধ হয়। পরবর্তীকালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মধ্যে ৩৫ জনের মৃত্যু হয়। এ ঘটনায় গত ৫ সেপ্টেম্বর ফতুল্লা থানার এসআই হুমায়ূন কবির বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে একটি মামলা করেন। পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড