• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

  গোপালগঞ্জ প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২০, ২১:৫৩
ছবি : প্রতীকী

গোপালগঞ্জের মুকসুদপুরে স্থানীয় আধিপত্যের জের ধরে প্রতিপক্ষের হামলায় সুমন খান (২৭) নামক এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

শুক্রবার (৩০ অক্টোবর) দুপুর ২ টায় মুকসুদপুর উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের ঢাকপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকালে আলী খান গ্রুপের লোকজন বিল্লাল খান গ্রুপের রুহুল শেখকে মারধর করে। এই ঘটনার জের ধরে শুক্রবার দুপুরে বিল্লাল খান গ্রুপের লোকজন অতর্কিত হামলা করে এই ঘটনা ঘটায়। এ সময় সুমন মারাত্মক আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এরপর ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধিন অবস্থায় সুমনের মৃত্যু হয়। এই ঘটনায় বিল্লাল খান ও রিপন খান নামে দুই জন আহত হয়।

মুকসুদপুর থানার পুলিশ পরিদর্শক ( ওসি তদন্ত) খন্দকার আমিনুর রহমান ঘটনার নিশ্চিত করে বলেন, পূর্ব শত্রুতার জের ধরে হামলার ঘটনায় সুমন খান নিহত হয়েছে। এই ঘটনায় ২টি বাড়ি ভাংচুর হয়েছে। পরে মুকসুদপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড