• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় চিকিৎসাধীন শিশুর মৃত্যু নিয়ে উত্তেজনা

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

৩০ অক্টোবর ২০২০, ১৯:৫৩
মৃত শিশু (ছবি : দৈনিক অধিকার)

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিয়াদ নামে দেড় মাস বয়সী এক শিশুর মৃত্যু নিয়ে উত্তেজনার সৃষ্টি হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) চিকিৎসাধীন অবস্থায় ওই শিশুর মৃত্যুতে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশী হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়।

জানা যায়, জুড়ী উপজেলাধীন বাহাদুরপুর নিবাসী আব্দুল লতিফের দেড় মাসের এক শিশু নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত বৃহস্পতিবার (২৯ অক্টোবর) বিকেলে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। শুক্রবার দুপুর ৩ টার দিকে শিশুটিকে কর্তব্যরত নার্স নেবুলাইজার দেয়ার পর শিশুটির শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে কর্তব্যরত ডাক্তার মৌলভীবাজার সদর হাসপাতালে রেফারকালে শিশুটির মৃত্যু হয়।

মৃত্যুর ঘটনা নিয়ে হাসপাতালে উত্তেজনার সৃষ্টি হলে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক, কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীর, ওসি ইয়ারদৌস হাসান ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। পরে ময়না তদন্তের জন্য শিশুর লাশ হাসপাতাল থেকে থানায় নিয়ে যাওয়া হয়।

কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান দৈনিক অধিকারকে জানান, শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড