• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নানার বাড়িতে বেড়াতে এসে দুই নাতির মৃত্যু

  সারাদেশ ডেস্ক

৩০ অক্টোবর ২০২০, ১৯:৫১
লক্ষ্মীপুর
ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পরিবারের সঙ্গে নানার বাড়িতে বেড়াতে এসে দুই শিশু নাতির মৃত্যু হয়েছে। খেলতে গিয়ে ডোবার পানিতে পড়ে শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে রায়পুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শহিদ উল্যার বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলো- তাহসিন (২) ও মো. আবদুল্লাহ (দেড় বছর)। তাহসিন উপজেলার চর আবাবিলের গাইয়ারচর গ্রামের কৃষক কামাল হোসেনের ছেলে এবং আবদুল্লাহ একই উপজেলার সোনাপুরের রাখালিয়া গ্রামের দিনমজুর মো. সেলিমের ছেলে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, পৌরসভার কাউন্সিলর শহিদ উল্যার কেরোয়া এলাকার বাড়ির কাদের মোল্লার দুই মেয়ে বুধবার বাবার বাড়িতে বেড়াতে আসে।

শুক্রবার বিকেলে পরিবারের সদস্যদের অগোচরে শিশু তাহসিন ও আবদুল্লাহ বাড়ির পাশে বল নিয়ে খেলা করছিল। অসাবধানতাবশত তারা পাশের ডোবার পানিতে পড়ে ডুবে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে তাদের মরদেহ পানিতে ভাসতে দেখেন পরিবারের লোকজন।

রায়পুর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। পরিবারের সদস্যদের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে ময়নাতদন্ত ছাড়াই শিশুদের মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড