• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ধর্ষণের ৬ মাস পর ৫জন গ্রেপ্তার

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২০, ১৯:৪৪
সিদ্ধিরগঞ্জ
গ্রেপ্তারকৃত আসামিরা

৬ মাস আগে পার্শ্ববর্তী ভাড়াটিয়া দ্বারা ধর্ষণের শিকার কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯অক্টোবর) রাতে ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় ৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। পুলিশ শুক্র‍বার (৩০ অক্টোবর) ভোরে অভিযুক্তদের গ্রেপ্তার করে।

নির্যাতনের শিকার ওই কিশোরী নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ২২ ধারায় জবানবন্দি দেন

গ্রেপ্তারকৃতরা ঠাকুরগাঁও পীরগঞ্জের রমজান আলীর ছেলে উজ্জ্বল রানা (২০), একই থানার সাটিয়া এলাকার সাতারুল হোসেনের ছেলে তাজেল ইসলাম (১৬), সিদ্ধিরগঞ্জ কদমতলী গ্যাসলাইন এলাকার হাজী হুমায়ুন কবিরের বাড়ির ভাড়াটিয়া মৃত. বাবুল হাওলাদারের ছেলে মো. জালাল(২১), আব্দুল্লাহপুর এলাকার মৃত আব্দুর রশিদ হাওলাদারের ছেলে আব্দুল আজিজ হাওলাদার ওরফে মিন্টু হাওলাদার (৫৫) এবং তার স্ত্রী বিলকিস হাওলাদার

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ কামরুল ফারুক বলেন, সিদ্ধিরগঞ্জে ৬ মাস আগে প্রতিবেশী ভাড়াটিয়াদের দ্বারা ধর্ষণের শিকার কিশোরী৷ বিষয়টি জানাজানি হওয়ার পর ধর্ষক ও তাদের সহযোগীরা কিশোরীর পরিবারকে নানা ধরনের হুমকি দেশ। এতে কিশোরীর পরিবার ভয়ে ঐ বিষয়ে কারো কাছে কিছু বলতে সাহস পায়নি। হঠাৎ করে কিশোরী অসুস্থ হয়ে পড়ে। এসময় তাকে হাসপাতালে নিলে চিকিৎসক জানায় কিশোরী ৫ মাসের অন্তঃস্বত্তা৷ এ ব্যাপারে কিশোরীর মা থানায় একটি মামলা দায়ের করলে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

এব্যাপারে নারায়ণগঞ্জ আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, শুক্রবার বিকেলে কিশোরী নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালতে ২২ ধারায় জবানবন্দি দিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড