• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে তিতাস কর্মীদের ওপর অবৈধ গ্যাস ব্যবহারকারীদের হামলা

  গাজীপুর প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২০, ১৯:৩১
ছবি : জেলার ম্যাপ

গাজীপুর মহানগরীর খাইলকৈর এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করার সময় অবৈধ গ্যাস ব্যবহারকারীদের হামলার শিকার হয়েছেন তিতাস গ্যাস কর্মীরা।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে মহানগরীর খাইলকৈর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গাজীপুর মেট্রোপলিটন গাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে তাৎক্ষনিক ভাবে একজনকে গ্রেপ্তার করেছে।

তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম জানান, বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে গাছা থানা রোডের উত্তর খাইলকৈর এলাকায় কর্তৃপক্ষের নির্দেশে লিকেজ মেরামত করতে তিতাস গ্যাস জয়দেবপুর অফিসের বিক্রয় সহকারী এস এম আনোয়ার হোসেনর নেতৃত্বে খান মিজানুর রহমান, শামছুল হক, ও আসলাম সরদারসহ কয়েকজন শ্রমিক ঘটনাস্থলে গিয়ে কাজ করতে থাকে। এ সময় তারা একটি অবৈধ সংযোগের সন্ধান পায় এবং সেখান থেকে যে কোন সময় দুর্ঘটনার আশংকায় ওই অবৈধ সংযোগ কাটতে থাকে।

পরে রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় অবৈধ গ্যাস ব্যবহারকারী মো. কামাল উদ্দিন ও আরও ৬-৭ জন লোক সংঘবদ্ধ হয়ে তাদের উপর হামলা চালায়। তারা তিতাস কর্মীদেরকে লাইন না কাটার জন্য নানা ধরনের হুমকি দিতে থাকে এবং জোরপূর্বক কাজ বন্ধ করে দিয়ে ঘটনাস্থল থেকে তাড়িয়ে দেয়।

এরপর তিতাসগ্যাস কর্মীরা ঘটনাটি জাতীয় সেবা ৯৯৯ এবং স্থানীয় গাছা থানায় অবহিত করেন। এ সময় পুলিশ অভিযান চালিয়ে তাৎক্ষনিক ভাবে ঘটনাস্থল থেকে হামলাকারী কামাল উদ্দিনকে গ্রেপ্তার করেন। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে তাদের নির্দেশে এস এম আনোয়ার হোসেন বাদী হয়ে গাছা থানায় একটি মামলা দায়ের করেন।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাটি জানার পর আমরা ঘটনাস্থলে অভিযান চালিয়ে একজনকে গ্রেপ্তার করি। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড