• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

যশোরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

  যশোর প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২০, ১৮:৫৯
দুর্ঘটনা কবলিত মটোরসাইকেল (ছবি : দৈনিক অধিকার)

যশোরের ঝিকরগাছায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে।

শুক্রবার (৩০ অক্টোবর) বিকালে উপজেলার বল্লা গ্রামের আবুল ইসলাম সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে নয়ন হোসেন (১৯)। তবে সে সোনাকুড় গ্রামের মামার বাড়িতে বসবাস করত। অপর নিহত হোসেন আলী (২০) উপজেলার শিত্তরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে। সেও বায়শা গ্রামের মামার বাড়িতে বসবাস করত এবং রাজমিস্ত্রির কাজ করত।

উক্ত ঘটনায় আহতরা হলেন- বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে আক্তরুল ইসলাম (১৭)। সে বায়শা চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দিনের ছেলে নাইম হোসেন (১২)। তারা দুজন রাজমিস্ত্রির কাজ করে। এর মধ্যে আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয় হয়েছে।

নিহত নয়ন হোসেনের চাচা শাহিন কবীর জানান, নয়ন সদ্য আর্মিতে চাকরি পেয়েছে। দুই মাস প্রশিক্ষণ শেষে বাড়ি এসেছে। ঝিকরগাছার মোবারকপুর একটি ফুটবল খেলায় রেফারি করার জন্য সে বাড়ি থেকে বের হয়েছিল।

শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, বিকালে বিপরীতমুখী দ্রুতগতির দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড