• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মধ্যরাতে কাভার্ডভ্যানের ধাক্কায় গ্রিন লাইন পরিবহনে আগুন

  কুমিল্লা প্রতিনিধি

৩০ অক্টোবর ২০২০, ১৪:৫২
যাত্রীবাহী গ্রিন লাইন পরিবহনে আগুন
যাত্রীবাহী গ্রিন লাইন পরিবহনে আগুন (ছবি : সংগৃহীত)

কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলেখারচর (জাগুরতলী) এলাকায় কাভার্ডভ্যানের ধাক্কায় যাত্রীবাহী গ্রিন লাইন পরিবহনের একটি বাসে আগুনের ঘটনা ঘটেছে। তবে ওই বাসে থাকা ২০-২৪ জন যাত্রীর কোনো ক্ষতি হয়নি। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনার আগেই পুড়ে গেছে বাসটি। কুমিল্লা হাইওয়ে ময়নামতি থানার পুলিশ সদস্যরা এসব তথ্য জানান।

শুক্রবার (২৯ অক্টোবর) মধ্যরাতে হক ইন রেস্টুরেন্টের সামনে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক নেমে যাওয়ায় রক্ষা পান যাত্রীরা। তবে অগ্নিকাণ্ডের কারণে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

কুমিল্লা হাইওয়ে ময়নামতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন জানান, মহাসড়কের চট্টগ্রামমুখী গ্রিন লাইনের বাসটি কুমিল্লার জাগুরতলী এলাকায় রানা সিএনজি ফিলিং স্টেশনের কাছে এসে হার্ট ব্রেক করেছিল। ঠিক তখন পেছনে থাকা একটি কাভার্ডভ্যান বাসটিকে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে বাসের ইঞ্জিনে আগুন ধরে যায়। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করেন। বাসে আগুনের ফলে মহাসড়কের উভয়পাশে গাড়ির জট তৈরি হয়। ময়নামতি হাইওয়ে থানার পুলিশ সদস্যরা মহাসড়ক স্বাভাবিক করতে ভোর ৫টা পর্যন্ত কাজ করেন।

তিনি আরও জানান, দুর্ঘটনায় প্রাথমিকভাবে কাভার্ডভ্যানের চালকের কোনও অপরাধ খুঁজে পাওয়া যায়নি। এদিকে পুড়ে যাওয়া বাসের পক্ষ থেকে কোনও অভিযোগও করা হয়নি। তবে বাসের যাত্রীরা নিরাপদেই ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড