• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রির দায়ে ৩ ফার্মেসিকে জরিমানা

  সাভার প্রতিনিধি

২৯ অক্টোবর ২০২০, ২১:৫৫
সাভার
জরিমানা করেছে র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালত

সাভারের আশুলিয়ায় মেয়াদ উত্তীর্ণ, রেজিস্ট্রেশন বিহীন ও বিশেষজ্ঞ ব্যক্তির উপস্থিতি ছাড়া ঔষধ বিক্রির অপরাধে ৩ ফার্মেসিকে ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাব ৪ এর ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) রাতে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার।

এর আগে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুর থেকে বিকেল ৫ টা পর্যন্ত র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার, র‌্যাব ৪, মিরপুর ১ এর এসজিপি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিছুর রহমানের নেতৃত্বে আশুলিয়ার পলাশবাড়ি এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব ৪ জানায়, মেয়াদ উত্তীর্ণ, রেজিস্ট্রেশন বিহীন ও বিশেষজ্ঞ ব্যক্তির উপস্থিতি ছাড়া ঔষধ বিক্রির অপরাধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় রানা মেডিসিন কর্নারের মালিক রানা মিয়াকে (৪০) ২ লাখ ৫০ হাজার, এম আর মেডিসিন পয়েন্টের মালিক মিজানুর রহমান (৩৫) কে ৫ হাজার ও অপর ফার্মেসীর মালিক মমিনুল ইসলাম (২৬) কে ৫০ হাজার টাকা করে মোট ৩ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব ৪, সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার এএইচএম আদনান তফাদার জানান, বিভিন্ন অভিযোগে ওই তিন ফার্মেসিকে জরিমানা করা হয়। এসময় বিক্রয় নিষিদ্ধ বিভিন্ন যৌন উত্তেজক অবৈধ ঔষধ জব্দ করে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তা ধংস করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা। এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলার ঔষধ পরিদর্শক কাজী মোহাম্মদ ফরহাদ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড