• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয়ে অপহরণ চক্রের ৩ জন গ্রেপ্তার

  সাভার প্রতিনিধি

২৯ অক্টোবর ২০২০, ২১:৩০
সাভার
গ্রেপ্তারকৃত আসামিরা

সাভারের আশুলিয়ায় ডিবি পুলিশ পরিচয় দিয়ে অপহরণের করে মুক্তিপণ আদায়ের ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোরে আশুলিয়ার ভাদাইল এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা বিকেলে পৃথক আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- নড়াইল জেলা সদর থানার রামলক্ষণপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে আকরাম হোসেন (৩০), ময়মনসিংহ জেলা সদর থানার চর নিলক্ষিয়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে ইলিয়াস সরকার ও রংপুর জেলার পীরগাছা থানার কালীগঞ্জ গ্রামের নজির মাস্টারের ছেলে মোতালেব হোসেন বকুল (৩৫)। তারা তিন জনই ভাদাইল ও এর পার্শ্ববর্তী এলাকায় ভাড়া থেকে ডিবি পরিচয় দিয়ে অপহরণ করে টাকা হাতিয়ে নিতো।

অপহরণের স্বীকার ধামরাইয়ের হেলাল উদ্দিনের ছেলে আলফাজ উদ্দিন (২৩) ওই দিন নাটোর যাচ্ছিলেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর নাটোর যাওয়ার উদ্দেশ্যে মানিকগঞ্জ থেকে বাসযোগে নবীনগরে আসেন। পরে লেগুনাযোগে বাইপাইলের চাপাই ট্রাভেলস কাউন্টারের সামনে আসলে ডিবি পরিচয় দিয়ে গ্রেপ্তারকৃত ৪ জন একটি মোটরসাইকেলে উঠিয়ে অজ্ঞাত একটি সবজি ক্ষেতে নিয়ে মারধর করে। পরে তারই ফোন দিয়ে তার বাবার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না পাঠালে মেরে ফেলার হুমকি দেয়া হয়। পরে আলফাজ উদ্দিনের বাবা হেলাল উদ্দিন ২৫ হাজার করে চারটি বিকাশ নম্বর থেকে ১ লাখ টাকা পাঠালে গাজীপুরের সারদাগঞ্জ এলাকায় ছেলেকে ফেলে রেখে পালিয়ে যায়। পর দিন এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক জয়ন্ত বলেন, অভিযোগ দায়েরের পর তদন্তে নামে পুলিশ। পরে আজ ভোরে ভাদাইলে অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে দুপুরে আদালতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে অপহরণ মামলাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি। তারা মুলত একটি অপহরণ চক্র। ডিবি পুলিশ পরিচয় দিয়ে তারা অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছিলো। এই চক্রের বাকি সদস্যদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড