• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বন্ধ করে দেওয়া হল গোয়ালন্দ-রাজশাহী রুটের আন্ত:নগর ট্রেন ‘মধুমতি’

  ফরিদপুর প্রতিনিধি

২৯ অক্টোবর ২০২০, ২১:০৩
ফরিদপুর
ফাইল ছবি

ভাঙ্গা-রাজশাহী পথে শুক্রবার (৩০ অক্টোবর) থেকে আন্ত:নগর ট্রেন ‘মধুমতি’ চলাচল শুরু হচ্ছে। আগে এ ট্রেনটি চলতো গোয়ালন্দ-রাজশাহী পথে। তবে ‘যাত্রী সাধারণের স্বাচ্ছন্দ্য ভ্রমণের সুবিধার জন্য’ আজ থেকে ট্রেনটি নতুন এ রুটে চলবে।

ট্রেনটি সকাল ৮টায় রাজশাহী স্টেশন থেকে ছেড়ে রাজবাড়ির পাচুরিয়া থেকে ফরিদপুর হয়ে ভাঙ্গায় পৌঁছবে দুপুর দুইটার দিকে। এরপর ২টা ২৫ মিনিটে ট্রেনটি ভাঙ্গা থেকে ছেড়ে পুকুরিয়া, তালমা, ফরিদপুর, আমিরাবাদ, পাচুড়িয়া ও রাজবাড়ী হয়ে রাজশাহী চলে যাবে। তবে সাপ্তাহিক ছুটি হিসেবে বৃহস্পতিবার এ ট্রেনটির চলাচল বন্ধ থাকবে।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিম অঞ্চলের সহকারী চিফ অপারেটিং সুপারেন্টেড মো. আব্দুল আওয়াল স্বাক্ষরিত এক পত্র থেকে এ তথ্য জানা গেছে।

রাজবাড়ী স্টেশন মাস্টার তন্ময় দত্ত বলেন, আগে আন্ত:নগর ট্রেন ‘মধুমতি’ রাজশাহী-গোয়ালন্দ রুটে চলাচল করতো। এখন রাজবাড়ী-গোয়ালন্দ পথে সার্টল ট্রেন যুক্ত করা হবে। মধুমতির সাথে সময় মিলিয়ে রাজবাড়ী-গোয়ালন্দ রুটে এ সাটল ট্রেনটি চলবে যাতে রাজবাড়ীতে ‘মধুমতি’ ট্রেন আসার আগেই গোয়ালন্দের যাত্রীরা রাজবাড়ীতে পৌঁছাতে পারেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড