• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আট বছর পর রায়গঞ্জ উপজেলা আ. লীগের সম্মেলন

  সিরাজগঞ্জ প্রতিনিধি

২৯ অক্টোবর ২০২০, ২০:৫৬
সিরাজগঞ্জ
সভাপতি পদে আব্দুল হাদী আলমাজী জিন্নাহ ও সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আজাদ হৃদয়

দীর্ঘ আট বছর পর সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন বৃহস্পতিবার রায়গঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের গোপন ভোটে সভাপতি পদে আব্দুল হাদী আলমাজী জিন্নাহ ও সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আজাদ হৃদয় নির্বাচিত হয়েছেন।

এর আগে সকাল সাড়ে দশটায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাদি আলমাজী জিন্নার সভাপতিত্বে প্রথম অধিবেশনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য প্রফেসর মেরিনা জাহান কবিতা, জেলা আওয়ামীলীগের সভাপতি ও সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সিরাজগঞ্জ-২ আসনের সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, সাবেক সংসদ সদস্য গাজী ম.ম.আমজাদ হোসেন মিলন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আওয়ামীলীগ সবসময় গণতন্ত্রে বিশ্বাস করে। জনগণের অধিকার জনগণের কাছে ফিরিয়ে দিতে সব সময় কাজ করছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দক্ষ নেতৃত্বেও কারণে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে। প্রসঙ্গত, ২০১৩ সালে সর্বশেষ রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। দীর্ঘদিন সম্মেলন না হওয়ায় সাংগঠনিক কার্যক্রমও ঝিমিয়ে পড়েছিল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড