• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বেগমগঞ্জে অস্ত্রসহ জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড গ্রেপ্তার

  নোয়াখালী প্রতিনিধি

২৯ অক্টোবর ২০২০, ১৮:২৪
আসামি
আসামি সাদ্দাম হোসেন (ছবি : সংগৃহীত)

নোয়াখালীর বেগমগঞ্জ থেকে জাবেদ বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ও ৪ মামলার আসামি সাদ্দাম হোসেনকে (২৭) নামে এক যুবদল নেতাকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুরে আটক আসামিকে গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সে উপজেলার জাহানাবাদ গ্রামের কালা কাজী বাড়ির মো.বাবুলের ছেলে এবং যুবদল নেতা, চাঁদাবাজি, অপহরণ, অবৈধ অস্ত্র, বিস্ফোরকসহ ৪ মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

এর আগে, বুধবার দিবাগত রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার জাহানাবাদ গ্রামের কালাগাজীর দক্ষিণ এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তাকে নিয়ে অভিযান চালিয়ে তার তথ্যের ভিত্তিতে জাহানাবাদ গ্রামের কালাগাজীর বাড়ীর দিঘীর দক্ষিণ পাড়ের কবরস্থান থেকে একটি দেশীয় পাইপগান ও ১টি কার্তুজ উদ্ধার করা হয়।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড