• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে ৪ বছর ধরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

  বরিশাল প্রতিনিধি

২৯ অক্টোবর ২০২০, ১৭:১৫
ধর্ষণ
ছবি : প্রতীকী

প্রথমে ভয়ভীতি ও পরে বিয়ের প্রলোভন দেখিয়ে টানা ৪ বছর ধর্ষণ করার অভিযোগে মামলা দায়ের করেছেন বরিশালের হিজলা উপজেলার এক গৃহবধূ। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) তিনি হিজলা থানায় মামলাটি দায়ের করেন।

মামলার একমাত্র আসামী হচ্ছেন জামাল সরদার। তিনি উপজেলার বড়জালিয়া ইউনিয়নের বাউশিয়া গ্রামের বাসিন্দা। জামাল ঘটনা ফাঁস হওয়ার পর থেকেই লাপাত্তা রয়েছেন।

মামলায় গৃহবধূ অভিযোগ করেছেন, চার বছর আগে বাউশিয়া গ্রামের জব্বারের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পর তার প্রতি নজর পড়ে একই বাড়ির জামাল সরদারের। জামাল গৃহবধূর স্বামীর আত্মীয়। বিয়ের কিছুদিন পর স্বামী জব্বার নদীতে মাছ ধরতে গেলে গভীর রাতে জামাল সরদার ঘরে প্রবেশ করে। সে জব্বারকে হত্যা করার ভয়ভীতি দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ করে। এরপরে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে এবং নগ্ন ছবি তুলে রেখে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে দীর্ঘ চার বছর যাবত ধর্ষণ করে আসছে জামাল সরদার।

গৃহবধূ মামলায় উল্লেখ করেন, একমাস আগে স্বামী জব্বার জামাল সরদারের সঙ্গে গৃহবধূকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে আটক করে। এরপর তিনি স্ত্রীকে মারধর করে বাবার বাড়ি হিজলা গৌরবদী ইউনিয়নের চরদেবুয়া গ্রামে পাঠিয়ে দেন। উপয়ান্ত না পেয়ে ধর্ষণের শিকার গৃহবধূ জামাল সরদারের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এ ব্যাপারে হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার বলেন, গৃহবধূর দায়ের করা অভিযোগটি মামলা হিসাবে গ্রহণ করা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড