• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় মাদকসহ আটক ৩

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

২৯ অক্টোবর ২০২০, ০৯:১২
আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় মাদক কারবারি ও নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫ পিস রিয়ার উদ্ধার করা হয়েছে।

বুধবার (২৮ অক্টোবর) বিকালে দিকে ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের কার্যালয় থেকে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করে।

এর আগে মঙ্গলবার (২৭ অক্টোবর) রাত পৌনে ১১ টার দিকে ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের জামিরদিয়া এলাকার বীর মুক্তিযোদ্ধা সোলায়মান সরকারের ছেলে কামরুল হাসান (৫০)। সে যুবলীগ নেতা ও হবিরবাড়ী ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতির দায়িত্বে রয়েছে। একই উপজেলার বিরুনিয়া ইউনিয়নের গোয়ারী গ্রামের মো. বুলবুলের স্ত্রী মিলি আক্তার (২০) ও কুষ্টিয়া চকপাড়া মৃত আব্দুল মজিদের ছেলে মো. মোজাম্মেল (২৬)।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ দৈনিক অধিকারকে বলেন, দীর্ঘদিন ধরে এরা মাদক কারবারের সঙ্গে জড়িত। তাদেরকে ভালুকা জামিরদিয়া এলাকা থেকে কামরুল হাসান, মোজাম্মেল ও একজন নারীকে গ্রেপ্তার করা হয়। তাদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড