• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

  কালিয়াকৈর প্রতিনিধি

২৮ অক্টোবর ২০২০, ১৮:১৫
আটক
ছবি : প্রতীকী

গাজীপুরের কালিয়াকৈরে এক মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে ওই মাদ্রাসার এক শিক্ষককে আটক করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (২৭ অক্টোবর) দিবাগত রাতে কালিয়াকৈর উপজেলার সাহেবাবাদ এলাকায়।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার সাহেবাবাদ এলাকায় রাজদীঘি সাহেরার ফুল নামে একটি মাদ্রাসা রয়েছে। প্রতিদিনের মতো মাদ্রাসার আবাসিক শিক্ষক ও ছাত্ররা মঙ্গলবার রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। ওই দিন রাত সাড়ে ১০টার দিকে মাদ্রাসার শিক্ষক আজিজুল হক এক ঘুমন্ত শিশুকে টেনে-হেঁচড়ে জাগিয়ে তোলেন। পরে ওই শিক্ষকের কক্ষে নিয়ে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক তাকে বলাৎকার করেন। এরপর ওই ছাত্র কৌশলে ভোরে মাদ্রাসার ছাত্রাবাস থেকে পালিয়ে বাড়ীতে চলে আসে। বিষয়টি তার বাবা-মাকে জানালে পিতা মাসুদ রানা ছেলেকে নিয়ে থানায় আসেন এবং এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ মাদ্রাসা শিক্ষক আজিজুলকে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে রাজদীঘি সাহেরার ফুল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদ হোসেনের নিকট জানতে চাইলে তিনি সাংবাদিকদের সাথে কোন কথা না বলে পাশ কাটিয়ে চলে যান।

কালিয়াকৈর থানার তদন্ত (ওসি) রাজীব চক্রবর্তী জানান, অভিযোগের ভিত্তিতে রাজদীঘি সাহেরার ফুল মাদ্রাসার এক শিক্ষককে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড